english to bengali translation


Translations
=এইটা তার সততা যার জন্য তুমি এই কোম্পানীতে কাজ করছো. 
=কারোর সম্পককে খারাপ বলা উচিৎ নয়.
=ছোট ছোট কথা নিয়ে উদাসীন হতে নেই .
=তোমার লজ্জা থাকা উচিৎ .
=তুমি আমাকে অন্ধকারে রেখেছ .
=আমার মনে হয়, আমাদের পরস্পরকে ভালভাবে জেনে নেওয়া দরকার .
=যে বিষয় সন্মধে আমি বলতে চাই..
=তোমার শরীরের বেশিরভাগ স্বাস্থ সমস্যা টা এসেছে তোমার খারাপ জীবনধারার মাধ্যমে.
=এটা কোন বলার কথা না যে, যোগা করলে তুমি ভাল থাকবে .
=তুমি এই পরিবেশের সাথে খুব তাড়াতাড়ি মানিয়ে নিতে পারবে. 
=তোমাকে এইটা যে কোন প্রকারেই হোক করতে হতে.
=আমরা আমাদের প্রতিভার যতটুকু সম্ভব লাভ উঠানোর দরকার.
=আমাদের কারোর সন্মধে খারাপ কথা বলা উচিৎ নয়.
=সে সব কাজে পটু কিন্ত কোন কাজ তার দ্বারা ঠিকভাবে হয়না .
=ছেড়া জুতুগুলি পরোনা.
=আমি আমার এই বিরক্তিকর কাজ থেকে মুক্তি পেতে চাই.



SHARE

Milan Tomic

Hi. I’m Designer of Blog Magic. I’m CEO/Founder of ThemeXpose. I’m Creative Art Director, Web Designer, UI/UX Designer, Interaction Designer, Industrial Designer, Web Developer, Business Enthusiast, StartUp Enthusiast, Speaker, Writer and Photographer. Inspired to make things looks better.

  • Image
  • Image
  • Image
  • Image
  • Image
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment